Love stories

এই কাম উত্তেজক চিত্রগুলি নিশ্চিতরূপে আপনার প্যান্ট ভিজিয়ে দেবে। বাচ্চারা দূরে থাকো…

আমরা সবাই এমন এক বিশ্ব এবং সমাজে বসবাস করি যেখানে যৌনতা এবং সেই সম্পর্কিত বিষয়গুলি নিষিদ্ধ বলে মনে করা হয়, পশ্চিম বিশ্ব এবং অন্য দেশগুলি অন্যদের তুলনায় কম হলেও এখনও আছে এই বিষয়। যদি আপনি পরিসংখ্যান পরীক্ষা করে থাকেন, তাহলে এই প্রতিষ্ঠানের সবচেয়ে বড় প্রোডাক্টরগুলির একজন পর্ণহাব দাবি করে যে তাদের সাইটে প্রতি সেকেন্ড ৭৫ … Continue reading “এই কাম উত্তেজক চিত্রগুলি নিশ্চিতরূপে আপনার প্যান্ট ভিজিয়ে দেবে। বাচ্চারা দূরে থাকো…”

Read More...

লিঙ্গ সম্পর্কে ১৫ টি অদ্ভুত ঘটনা যা অধিকাংশ পুরুষ জানেন না, #৮নাম্বার টি অবিশ্বাস্য…

বাচ্চা হিসাবে, সবসময় আমাদের জীববিদ্যা পাঠ দ্বারা চক্রান্ত করা হয়েছে, তাই না? আমরা প্রজনন শৈলী এবং বিভিন্ন কোষ সম্পর্কে শিখেছি, তারপর আমরা পশুদের নিয়ে জেনেছি এবং পরিশেষে, আমরা মানুষের সম্বন্ধে জেনেছি। যদিও এখন পাঠ্যপুস্তকগুলিতে যৌন ও প্রাতিষ্ঠানিক অংশগুলি সম্বন্ধে প্রকাশ করা আছে, কিন্তু সেখানে এখনও কিছু কিছু জিনিস রয়েছে যা নিখুঁতভাবে বর্ণনা করা নেই। একজন … Continue reading “লিঙ্গ সম্পর্কে ১৫ টি অদ্ভুত ঘটনা যা অধিকাংশ পুরুষ জানেন না, #৮নাম্বার টি অবিশ্বাস্য…”

Read More...

ছেলেদের বশে আনতে মেয়েরা গোপনে কি কি করে দেখলে অবাক হবেন..

ছেলেদের বশে আনতে মেয়েরা- মেয়েরা মাঝে মাঝে নিরীহ গলায় বেশ মারাত্মক কিছু প্রশ্ন করে যার উত্তর দেয়া আর নিজের পায়ে কুড়োল মারা ছেলেদের জন্য সমান কথা। কারণ এই প্রশ্নগুলো মেয়েরা ইচ্ছে করে ছেলেদের ফাঁদে ফেলে কথা শোনানোর জন্য করে। যদিও সব মেয়ে একই রকম নন এবং সবাই সব প্রশ্ন করেন এমনটিও নয়। তারপরও নিচের এই … Continue reading “ছেলেদের বশে আনতে মেয়েরা গোপনে কি কি করে দেখলে অবাক হবেন..”

Read More...

প্রেমিকাকে হাতের মুঠোয় রাখতে চান? কীভাবে রাখবেন জেনে নিন…

একের পর এক প্রেম করছেন। একটার পর একটা করে গার্লফ্রেন্ড-ও জুটে যাচ্ছে। কিন্তু শেষমেষ কেউ-ই আর থাকছে না! বেলাশেষে আপনি একাই রয়ে যাচ্ছেন? তারমানে আপনি আপনার গার্লফ্রেন্ডকে ধরে রাখতে পারছেন না? পুরনো হোক বা নতুন, গার্লফ্রেন্ডকে বশে রাখতে হয়। না-হলেই তারা সাপের পাঁচ পা দেখে। প্রথমত, মেয়ে হওয়ার সুবাদে সব কিছুতেই অগ্রাধিকার নেওয়ার একটা চেষ্টা … Continue reading “প্রেমিকাকে হাতের মুঠোয় রাখতে চান? কীভাবে রাখবেন জেনে নিন…”

Read More...

ছেলেরা এখুনি সাবধান হন, পড়ুন যে কারনে ঝুলে…

আঘাত লাগা, অত্যধিক কৃত্রিম উপায়ে মৈথন, চাপ লাগা, কোন প্রকার ইনফেকশন ইত্যাদি। ইরিটেসনের ফলে কোষের বৃদ্ধি হতে পারে। ভিতরে পুজের মত একপ্রকার তরল পদার্থ থাকার কারণে কোষ শক্ত হয়। উক্ত সঞ্চিত তরল পদার্থ চাপ বাধতে থাকে অথবা রক্ত বা পুজের কনা মিশ্রিত বস্তু ঘোলা হয়ে জমে যেতে পারে। অণ্ডকোষের অভ্যন্তরস্থ তরল বস্তু সমূহ বর্ণশূন্য থাকে … Continue reading “ছেলেরা এখুনি সাবধান হন, পড়ুন যে কারনে ঝুলে…”

Read More...
1 2 3 4 5 6 7 8 9 10 11 33

Facebook

Instagram

You Tube

"At the end of Love there is Pure Love"

Pure Love © 2018 | Privacy Policy