Love stories

একজন মা কীভাবে পতিতা হয়ে উঠেন (বাস্তব কাহিনী)

সেদিন, সারাদিন বিষন্ন আর একা কাটিয়ে সন্ধ্যার দিকে বেড়াতে বের হলাম। টিএসসি তে বেশ কিছুক্ষণ বসে থেকে সোহরাওয়ার্দী উদ্যানের দিকে ঘুরতে বের হলাম। উদ্যানে অনেকক্ষণ যাবৎ বসে আছি। আকাশের অসীমতা খোঁজার চেষ্টা করছিলাম বোধহয়। হঠাৎ আবছা আলোতে দেখি, একজন মধ্যবয়স্কা নারী আমার দিকে এগিয়ে আসছে। আমি কিছুটা বিস্মিত হলাম। এত রাতে এরকম আবছা-আলো আধাঁরে এরকম … Continue reading “একজন মা কীভাবে পতিতা হয়ে উঠেন (বাস্তব কাহিনী)”

Read More...

অনুরোধ রইলো গল্পটি পড়ার, তবে কোন খারাপ মানসিকতা নিয়ে পড়বেন না…

বিয়ের পর যখন,আমি বাসর ঘরে গেলাম। তখন,আমার বউ এর মুখ থেকে শুনতে পাই সে ধর্ষিতা!কথাটা শুনে যে,কোনো ছেলের-ই কিছু সময় এর জন্য পৃথিবী টা উলটে যাবে। কিন্তু,আমি একটুও অবাক হইনি।সাধারণত বাসর রাতে সবাই তাদের ভবিষ্যৎ জিবনের গল্প করে। কিন্তু,আমার বউ তার,ধর্ষণ হবার গল্প করেছে। আমি চাইলে তাকে ওখানেই ফিরিয়ে দিতে পারতাম।কিন্তু,সেটা করিনি কারণ,তাহলে মেয়েটা সকল … Continue reading “অনুরোধ রইলো গল্পটি পড়ার, তবে কোন খারাপ মানসিকতা নিয়ে পড়বেন না…”

Read More...

টিচার বললেন, তোমার কি বিয়ে হয়েছে? তারপর…

টিচার খুব আন্তরিকতার সাথেই পাশের মেয়েটাকে বললেন, __জননী তোমার কি বিয়ে হয়েছে? “মেয়েটা একটু লজ্জা পেয়ে বলল” __হ্যাঁ স্যার। আমার একটা দুই বছরের ছেলে আছে।   টিচার চট করে দাঁড়ালেন। খুব হাসি হাসি মুখ নিয়ে বললেন, “আমরা আজ আমাদেরই একজনের প্রিয় মানুষদের নাম জানবো। এই কথা বলেই মেয়েটার দিকে তাকিয়ে বললেন, __মা আজকে তুমিই টিচার। … Continue reading “টিচার বললেন, তোমার কি বিয়ে হয়েছে? তারপর…”

Read More...

স্কুলে নতুন আসা ম্যাডামকে একা পেয়েই হঠাৎ বললাম যে, ম্যাডাম I love you.. তারপর আমাকে

এই গল্পটি ফেসবুকের একটি group থেকে নেওয়া। যে গল্পটি লিখেছে সে একদম বাস্তব কে তুলে ধড়েছে। তিনি যদি এই পোষ্টটি দেখেন তবে আমাদের ইনবক্সে যোগাযোগ করবেন।   একদিন স্কুলের ম্যাডামকে বললাম, ম্যাডাম I love you পরের সপ্তাহে দেখি পরীক্ষার খাতায় ১০ নাম্বার কম। ম্যাডামকে জিজ্ঞেস করলাম নাম্বার কম কেনো? ম্যাডাম বললো বেয়াদবির শাস্তি।   হেড … Continue reading “স্কুলে নতুন আসা ম্যাডামকে একা পেয়েই হঠাৎ বললাম যে, ম্যাডাম I love you.. তারপর আমাকে”

Read More...

বাসর ঘরে ঢুকে পাশে বসতেই, বৌ আমাকে বলল….

বাসর ঘরে ঢুকে পাশে বসতেই বৌ আমাকে বলল…. —-ঘড়িতে তাকিঁয়ে দেখুন তো কয়টা বাজে?? বাসর রাতে বৌয়ের এমন সাহসী প্রশ্নে কিছুটা বিচলিত হলাম।তখন ঘড়িতে তাকিঁয়ে দেখি রাত ১২.৩০মিঃ। আমি বৌয়ের পাশে বসে আস্তে করে বললাম….. —-শোনো আমার এখন বিয়ে করার কোন ইচ্ছেই ছিলো না। আমার বাবা-মায়ের পছন্দেই তোমাকে বিয়ে করেছি। তবে আমার কারো সাথে কোন … Continue reading “বাসর ঘরে ঢুকে পাশে বসতেই, বৌ আমাকে বলল….”

Read More...
1 2 3 4 5 6 7 8

Facebook

Instagram

You Tube

"At the end of Love there is Pure Love"

Pure Love © 2018 | Privacy Policy